SMDN Tutorial

Made Learning Easy with Quality Materials.

Breaking

Monday, September 28, 2020

Online College Admission and Fee Payment in Tripura 2020

প্রথম মেধা তালিকায় যারা ভর্তির সুযোগ পেয়েছেন তারা নির্দিষ্ট কলেজে না গিয়ে বাড়ি থেকে অনলাইন মুডে শুধুমাত্র কলেজ ভর্তির ফি প্রদান করে ভর্তি নিশ্চিত করতে পারেন ।

28 সেপ্টেম্বর 2020 বিকাল তিনটা থেকে 2 অক্টোবর 2020 রাত বারোটা পর্যন্ত প্রথম মেধা তালিকার যারা সুযোগ পেয়েছেন তারা ফ্রী প্রধান করে কলেজে ভর্তি হতে পারবেন। কলেজ ভর্তির ফিস নির্ধারিত হয়েছে নিম্নরূপ তার সঙ্গে অনলাইন মুডে ফি প্রধান করতে গেলে কনভেনিয়েন্স চার্জ জিএসটি যোগ করা হবে ।

যারা অনলাইন ফি প্রধান করতে পারবেন না কেবলমাত্র তারা ওই নির্দিষ্ট কলেজে গিয়ে অফলাইনে টাকা জমা করে আসতে পারেন এক্ষেত্রে শুধুমাত্র টাকা জমা করলেই ভর্তি নিশ্চিত হয়ে যাবে কোন ধরনের ডকুমেন্ট জমা করতে হবে না।
PAY ADMISSION FEE

উপরে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি আপনি কলেজ ভর্তির জন্য ফি প্রদান করতে পারেন অন্যথায় ডিরেক্টর অফ হাইয়ার এডুকেশন এর ওয়েবসাইট ভিজিট করে আপনি ফি প্রদান করতে পারেন ।
Directorate of Higher Education


যে লিংকে গিয়ে আপনাদের পেমেন্ট করতে হবে সেটা উপরে দিয়ে দেয়া হলো অন্যতায় ভর্তি প্রক্রিয়া শুরু হলে আপনার ফোনে এসএমএস করে সেই লিংকটা https://tinyurl.com/y2sev99b পাঠানো হবে, সেই লিঙ্কে ক্লিক করে আপনি অনায়াসে ভর্তি হতে পারবেন।

>
পেমেন্ট আপনারা ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং, ফোন পে, গুগোল পে, আমাজন পে ইত্যাদি মাধ্যমে করতে পারেন। পেমেন্ট করার পর কনফার্মেশন স্লিপ দেয়া হবে সেটাকে পিডিএফ করে বা স্ক্রিনশট করে সেভ করে রাখবেন পরবর্তীতে ব্যবহার করার জন্য ।আবেদনকারীর মনে এমন প্রশ্ন জাগতে পারে যে অনলাইন ফি সংগ্রহ নিরাপদ? প্রতিষ্ঠান ব্যাংক অ্যাকাউন্টে ফি জমা দেওয়া হয় কখন?
জেনে রাখুন যে অনলাইন ফি সংগ্রহ সম্পূর্ণ নিরাপদ। মাস্টারসফ্টের সাথে সম্পর্কিত সমস্ত পিজি আরবিআই (ভারতীয় রিজার্ভ ব্যাংক) এর নিয়ম অনুসারে কাজ করে, সাধারণত 24 ঘন্টা এর মধ্যে অর্থ জমা হয়, নেটওয়ার্ক সমস্যা / প্রযুক্তিগত সমস্যা / অর্থ প্রদানের ক্ষেত্রে 48 ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে।
অনলাইন কলেজ ভর্তির ফি পেমেন্ট প্রক্রিয়া বিশদ জানার জন্য নিচের ভিডিওটি দেখুন।



No comments:

Post a Comment