SMDN Tutorial

Made Learning Easy with Quality Materials.

Breaking

Thursday, June 11, 2020

10_06_2020 Online Classes Video Links

#10_06_2020 
All Available Online Classes Video Links 👇

Class 4
চতুর্থ শ্রেণীর গণিত এর লম্বা ও খাটো অধ্যায়টি আলোচনা করা হয়েছে । পুরো এক ঘন্টা ক্লাস রয়েছে, প্রথম 40 মিনিট উল্লিখিত অধ্যায় নিয়ে আলোচনা করা হয়েছে এবং পরের 20 মিনিট ছাত্র-ছাত্রীদের ফোন কলের মাধ্যমে নেয়া সমস্যা নিয়ে আলোচনা করা হয়েছে । সে ক্লাস টি দেখতে নিচের লিংকে ক্লিক করুন ।

 
Class 6
ষষ্ঠ শ্রেণীর ইংলিশ অনলাইন ক্লাস নিয়েছেন শিক্ষিকা অলকানন্দা ভট্টাচার্যী । ক্লাস টি প্রকাশ করা হয়েছিল নিউজ আইকন চ্যানেলে । সে ক্লাসটি উপভোগ করতে নিচের লিংকে ক্লিক করুন ।

Class 7
সপ্তম শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজকে পড়ানো হয়েছে  A Gift of Chappals । ক্লাস নিয়েছেন শিক্ষিকা অন্যা বণিক । সেই ক্লাসটি উপভোগ করতে নিচের লিংকে ক্লিক করুন ।

Class 8
কলার খোসায় পা পড়লে পিছলে যায় কেন সেটা দিয়ে শুরু হয়েছে এই চ্যাপ্টার । অষ্টম শ্রেণির বিজ্ঞান এর চ্যাপ্টার ঘর্ষণ বা Friction . নিউজ ভ্যানগার্ড চ্যানেল  ক্লাসটি প্রচার করা হয়েছিল ।
নিচের লিংকে ক্লিক করে পুরো উপভোগ করুন ।

Class 12
দ্বাদশ শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজকে কবিতা : My Mother at Sixty Six আলোচনা করা হয়েছে । কবিতাটির রচয়িতা ভারতীয় কবি কমলা দাস । সম্পূর্ণ ক্লাস উপভোগ করতে নিচের লিংকে ক্লিক করুন ।

দ্বাদশ শ্রেণির বাংলা অনলাইন ক্লাসে আজকে বাংলা ব্যাকরণ নিয়ে আলোচনা করা হয়েছে । বিশেষ করে ভাষা, উপভাষা আঞ্চলিক ভাষা ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে । সেই ক্লাস টি দেখুন ।

প্রতিদিনের অনলাইন ক্লাস সম্পর্কিত আপডেটের জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ।

Regards

No comments:

Post a Comment