SMDN Tutorial

Made Learning Easy with Quality Materials.

Breaking

Friday, June 12, 2020

11_06_2020 ONLINE CLASSES VIDEO LINKS

#11_06_2020

 All Available online Classes Video Links 

Class 5
পঞ্চম শ্রেণির ইংরেজি বিষয়ে আজকে ক্লাস করিয়েছেন শিক্ষিকা মৌটুসী সাহা । স্টুডেন্টদের প্রদত্ত হোমওয়ার্ক গুলিকে উনি সমাধান করে দিয়েছেন । সেই ক্লাসটি উপভোগ করতে নিচের লিংকে ক্লিক করুন।

Class 7
সপ্তম শ্রেণীর গণিত অনলাইন ক্লাসে আজকে পরিমিতি অধ্যায়টি পড়ানো হয়েছে । বিভিন্ন বীজগাণিতিক আকৃতির আয়তন ক্ষেত্রফল ইত্যাদি নির্ণয় এবং তাদের সূত্র নিয়ে আলোচনা করেছেন শিক্ষক ননীগোপাল দেবনাথ । নিচের লিংকে ক্লিক করে দেখুন ।

Class 8
অষ্টম শ্রেণির বিজ্ঞান অনলাইন ক্লাসে আজকে পড়ানো হচ্ছে ধাতু-অধাতু অধ্যায়টি । পড়াচ্ছেন শিক্ষিকা গোপা চৌধুরী । ধাতু ও অধাতু কোনগুলি, তাদের বৈশিষ্ট্য , তাদের উদাহরণ ইত্যাদি শিখতে পারবে ।

অষ্টম শ্রেণির ইংরেজি ক্লাস টি করিয়েছেন শিক্ষিকা বিনা দেবী হরিজন । সেই ক্লাস টি নিচের লিংকে ক্লিক করে দেখতে পারেন , যেটি নিউজ ভ্যানগার্ড চ্যানেলে প্রচার করা হয়েছিল ।

Class 12
দ্বাদশ শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজকে Lost Spring পড়ানো হয়েছে ।পড়িয়েছেন শিক্ষিকা অলকানন্দা ভট্টাচার্যী । ক্লাসটি আওয়াজ ত্রিপুরা চ্যানেলে প্রচার করা হয়েছিল । নিচের লিংকে ক্লিক করে  ক্লাসটি দেখতে পারেন ।

উচ্চমাধ্যমিকের বাণিজ্য বিভাগের একাউন্টান্সি ক্লাস টি করিয়েছেন শিক্ষক শঙ্খ রাজ গুহ । বাণিজ্য বিভাগের শিক্ষার্থীরা নিচের লিংকে ক্লিক করে ক্লাসটি দেখতে পারেন ।

দ্বাদশ শ্রেণির রসায়ন বিদ্যা অনলাইন ক্লাসে আজকে হাইড্রোকার্বন পড়ানো হচ্ছে । যার মধ্যে এলডিহাইড , কিটোন ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে । ক্লাস দেখতে নিচের লিংকে ক্লিক করুন ।

প্রতিদিনের অনলাইন লাইভ ক্লাস এর আপডেট পেতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Regards
SMDN Tutorial

No comments:

Post a Comment