SMDN Tutorial

Made Learning Easy with Quality Materials.

Breaking

Sunday, June 14, 2020

12_06_2020 Online Classes Video Links

#12_06_2020

All available Online Classes Video Links 👇

Class 4
চতুর্থ শ্রেণীর ইংরেজি অনলাইন ক্লাসে আজকে পড়ানো হচ্ছে Neha's Alerm Clock অধ্যায়টি  । ক্লাস টি প্রচার করা হয়েছিল Live 24 চ্যানেলে, সেটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন ।

Class 5
পঞ্চম শ্রেণীর গণিত অনলাইন ক্লাসে আজকে পড়ানো হয়েছে গণিতের আকৃতি ও কোন অধ্যায় টি । ক্লাসটি প্রচার করা হয়েছিল Live 24 চ্যানেলে । নিচের লিংকে ক্লিক করে ক্লাসটি দেখুন ।

Class 7
সপ্তম শ্রেণীর গণিত অনলাইন ক্লাসে সংখ্যা ও সংখ্যা রেখার উপর কিভাবে সংখ্যাগুলো স্থাপন করা যায় সেই বিষয়ে আলোচনা করা হয়েছে । আলোচনা করেছেন শিক্ষক গৌতম সেন ।


Class 8
অষ্টম শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজ আপনারা পাবেন Children at work অধ্যায়টি । পড়িয়েছেন শিক্ষিকা বীণা দেবী হরিজন । পুরো এক ঘন্টার ক্লাস রয়েছে , তার মধ্যে প্রথম 40 মিনিট অধ্যায় নিয়ে আলোচনা করা হয়েছে এবং পরের 20 মিনিট শিক্ষার্থীদের ফোন কলের উত্তর দেয়া হয়েছে । সেই ক্লাসটি উপভোগ করতে নিচের লিংকে ক্লিক করুন ।

অষ্টম শ্রেণির পৌর জীবন অনলাইন ক্লাস আজ ভারতের সংবিধান নিয়ে প্রাথমিকভাবে বিস্তারিত আলোচনা করা হয়েছে । ক্লাস টি প্রচার করা হয়েছিল নিউজ ভ্যানগার্ড চ্যানেলে । সে ক্লাস টি দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

Class 10
দশম শ্রেণি ভূগোল: খনিজ সম্পদ
শিক্ষক: প্রদীপ কুমার দে
বিদ্যালয় শিক্ষা দফতর ও দূরদর্শন কেন্দ্র আগরতলার যৌথ উদ্যোগে এবং সমগ্র শিক্ষা অভিযানের আর্থিক সহায়তায় নির্মিত । সেই ক্লাসটা নিচের লিংকে ক্লিক করে দেখুন ।


Class 12
দ্বাদশ শ্রেণির রসায়ন বিদ্যা অনলাইন ক্লাসে আজকে হাইড্রোকার্বন পড়ানো হচ্ছে । যার মধ্যে এলডিহাইড , কিটোন ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে । ক্লাস দেখতে নিচের লিংকে ক্লিক করুন ।




No comments:

Post a Comment