SMDN Tutorial

Made Learning Easy with Quality Materials.

Breaking

Tuesday, June 23, 2020

20_06_2020 Online Classes Video

#20_06_2020 
Online Classes Video Links 👇

Classes 4,5
চতুর্থ ও পঞ্চম শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে Parts of Speech- Part 2 আলোচনা করা হয়েছে । প্রথম পার্ট আগেই দেয়া হয়েছিল, আগের দিনের ক্লাসগুলোতে প্রথম পার্ট পেয়ে যাবেন । আজকে আমরা দ্বিতীয় পাঠ দিয়ে দিচ্ছি, ব্যাকরণ এর এই গুরুত্বপূর্ণ অংশটি নিচের লিংকে ক্লিক করে আপনি দেখে নিতে পারেন।

Class 6
ষষ্ঠ শ্রেণির অনলাইন ক্লাসে আজকে বিজ্ঞানের আলো, ছায়া ও প্রতিফলন বা Light, Shadow and Reflection  অধ্যায়টি আলোচনা করা হয়েছে ।


Class 7
সপ্তম শ্রেণীর জন্য ক্লাসে আজকে Bringing up Kari অধ্যায়টি আলোচনা করা হয়েছে । নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনি দেখতে পারেন ।


Class 8
অষ্টম শ্রেণির বিজ্ঞান অনলাইন ক্লাসে আজকে রসায়নবিদ্যার একটি অংশ ধাতু ও অধাতু অধ্যায়ে আলোচনা করা হয়েছে । ধাতু  ও অধাতুর বৈশিষ্ট্য , ধাতুর ও অধাতুর ব্যবহার ইত্যাদি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা দেখে নিন।


Class 10
দশম শ্রেণির ইংরেজি মানে ক্লাসে আজকে A Letter to God অধ্যায়টি পড়ানো হয়েছে । পাঠদান করেছেন শিক্ষিকা শবনম দেব । নতুন সিলেবাস এর অন্তর্গত সেই গুরুত্বপূর্ণ অধ্যায়টি দেখে নিন এবং সেখান থেকে প্রয়োজনীয় জিনিস গুলো শিখে নিন ।


Class 12
দ্বাদশ শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজকে Deep Water  অধ্যায়টি পড়ানো হয়েছে গুরুত্বপূর্ণ সেটি নিচের লিংকে ক্লিক করে দেখে নিন ।

প্রতিদিনের অনলাইন কাজের আপডেট পেতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব  করুন ।

Regards
SMDN Tutorial

No comments:

Post a Comment