SMDN Tutorial

Made Learning Easy with Quality Materials.

Breaking

Tuesday, October 6, 2020

বিদ্যালয়ে যাওয়ার জন্য অভিভাবকের সম্মতিপত্র

 Consent Letter from guardian for attending School 
5 অক্টোবর 2020 থেকে ত্রিপুরাতে নবম থেকে দ্বাদশ শ্রেণীর পঠন পাঠন 50% শিক্ষক-শিক্ষিকা নিয়ে শুরু হয়েছে ।এক্ষেত্রে শিক্ষার্থীকে বিদ্যালয়ে যেতে হলে অবশ্যই অভিভাবক থেকে এই সম্মতিপত্র সই করিয়ে নিয়ে যেতে হবে । বিদ্যালয়ে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখে শিক্ষা গ্রহণ করতে হবে ।

সম্মতিপত্রটি নিম্নরূপ :
মাননীয়,
 প্রধান শিক্ষক মহাশয়, 
ছনতৈল মাধ্যমিক বিদ্যালয়,
কৈলাশহর ঊনকোটি ত্রিপুরা

বিষয়:- ৫ অক্টোবর ২০২০ থেকে বিদ্যালয়ে গাইডেন্স নিতে যাবার সম্মতি পত্র ।

মহাশয়,
         অধীনের বিনীত নিবেদন এই যে, আমার সন্তান ছনতৈল মাধ্যমিক বিদ্যালয়ে নবম / দশম শ্রেণীর একজন শিক্ষার্থী । সে 5 অক্টোবর 2020 তারিখ থেকে শিক্ষক-শিক্ষিকাদের কাছ থেকে গাইডেন্স নেয়ার জন্য বিদ্যালয়ে যাবে, এই মর্মে আমার পূর্ণ সম্মতি রয়েছে ।এভাবে বিদ্যালয় যাবার ফলে যদি কোন রকম রোগ সংক্রমণ হয় তাহলে তার জন্য বিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না, এর দায় সম্পূর্ণভাবেই আমার উপর বর্তাবে ।

     আমি আরো ঘোষণা করছি যে, আমার সন্তান সরকারি নিয়ম মেনে প্রতিদিন মাস্ক পরে, সামাজিক দূরত্ব মেনেই বিদ্যালয়ে যাওয়া আসা করবে এবং বিদ্যালয়ে অবস্থান করবে ।

      ইতি              
আপনার একান্ত অনুগত 

বাবা / মার নাম :                         
ঠিকানা :                         
শিক্ষার্থীর নাম :                         
শ্রেণি :                         
ক্রমিক নং :                         
বিদ্যালয়ের নাম :                         
অভিভাবকের ফোন নাম্বার :                                             

1 comment: