SMDN Tutorial

Made Learning Easy with Quality Materials.

Breaking

Saturday, June 20, 2020

16_06_2020 Online Classes Video

#16_06_2020 
Online Classes Video Links 👇

Classes 4,5
চতুর্থ ও পঞ্চম শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজকে  পার্টস অফ স্পিচ _Parts of Speech নিয়ে আলোচনা করা হয়েছে । ব্যাকরণের এই গুরুত্বপূর্ণ অংশ সকল শিক্ষার্থীদের জানা উচিত । নিচের লিংকে ক্লিক করে দেখে নিন ।

চতুর্থ ও পঞ্চম শ্রেণীর গণিত অনলাইন কাছে আজকে ভগ্নাংশ নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে । দুটি অংশে বিষয়ে আলোচনা করা হয়েছে । আজকে প্রথম অংশ পাচ্ছেন, আগামীদিনের ক্লাসে দ্বিতীয় অংশ পেয়ে যাবেন । নিচে লিঙ্ক ক্লিক করে সেই আলোচনা টা দেখে নিন

Class 6
আজকে ষষ্ঠ শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাস করিয়েছেন শিক্ষিকা অলকানন্দা ভট্টাচার্যী । ক্লাসটি উপভোগ করুন নিচের লিঙ্কে ক্লিক করে।
#Alakananda Bhattacharjee

Class 7
সপ্তম শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজকে The Tiny Teacher অধ্যায়টি আলোচনা করা হয়েছে তোমাদের পিরিয়ডিক পরীক্ষায় ওই অধ্যায়টি থাকবে শিক্ষার্থীরা সে অধ্যায়টি আলোচনা দেখে সেখান থেকে প্রয়োজনীয় প্রশ্ন ও তার উত্তর শিখে নিতে পারেন ।

Class 8
অষ্টম শ্রেণীর গণিত অনলাইন ক্লাসে আজকে মূলদ সংখ্যা ,অমূলদ সংখ্যা ইত্যাদি নিয়ে আলোচনা করা হয়েছে । ক্লাসটি প্রচার করা হয়েছিল নিউজ ভ্যানগার্ড চ্যানেলে । নিচের লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন ।

Class 10
দশম শ্রেণীর ভূগোল অনলাইন ক্লাসে আজ খনিজ নিয়ে আলোচনা করা হয়েছে । আজ আলোচনা করেছেন শিক্ষিকা পায়েল নাথ । আওয়াজ ত্রিপুরা চ্যানেলে প্রচার করা হয়েছিল । সেই ক্লাস টি নিচের লিংকে ক্লিক করে দেখে নিন ।

Class 12
 রসায়নবিদ্যা অনলাইন ক্লাসে আজকে অস্বাভাবিক সংখ্যাগত ধর্ম নিয়ে আলোচনা করা হয়েছে । আলোচনা করেছেন শিক্ষক ধ্রুব সিনহা । গুরুত্বপূর্ণ অংশ নিচের লিঙ্কে গিয়ে দেখে নিন ।

বিগত দিনে ভূগোল এর World Population Part 1 আলোচনা করা হয়েছে । আজ World Population Part 2 আলোচনা করা হলো । নিচের লিঙ্ক থেকে ফাইলটি ওপেন করে দেখুন ।


প্রতিদিনের লাইভ ক্লাস এর আপডেট পেতে আমাদের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইব করুন ।

No comments:

Post a Comment