SMDN Tutorial

Made Learning Easy with Quality Materials.

Breaking

Saturday, June 20, 2020

17_06_2020 Online Classes Video

#17_06_2020 
All Available online Classes Video

Classes 4,5
গণিত অনলাইন ক্লাসে আজকে ভগ্নাংশ নিয়ে আলোচনা করা হয়েছে, সেটা বিগত দিনের আলোচনা করা হয়েছিল ।প্রথম অংশ সেখানে পাবেন, আজকে দ্বিতীয় অংশ এখানে তুলে ধরা হলো ।

Class 6
ষষ্ঠ শ্রেণির গণিত অধ্যায় ক্লাস দশম অধ্যায় পরিমিতি নিয়ে আলোচনা করা হয়েছে । পরিমিতির সূত্র গুলি জেনে নিন এবং তার মাধ্যমে কিভাবে সমাধান করতে হয় সেটা দেখে নিন।

 বিজ্ঞান অনলাইন ক্লাসে উদ্ভিদ কে জানুন এই বিষয়টি আলোচনা করা হয়েছে । সুন্দরভাবে উদ্ভিদের বিভিন্ন অংশ প্রদর্শনের মাধ্যমে বুঝিয়ে দেয়া হয়েছে ।সেই ক্লাসটা নিচের লিংকে ক্লিক করে দেখে নিন ।

Class 7
সপ্তম শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজ Three Questions অধ্যায়টির আলোচনা করা হয়েছে । পরীক্ষার জন্য গুরুত্বপূর্ণ সেই অধ্যায়টি আলোচনা দেখে নিন এবং সেখান থেকে কি কি জিনিস শিখতে হবে সেটা শিখে নিন।

Class 8
অষ্টম শ্রেণির বিজ্ঞান কাছে আজকে আলোক বা Light অধ্যায় নিয়ে আলোচনা করা হয়েছে ।

Class 9
নবম শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজকে The Lost Child অধ্যায়টি আলোচনা করা হয়েছে । আলোচনা করেছেন শিক্ষিকা বিনীতা চক্রবর্তী । নতুন সিলেবাস এর অন্তর্গত নিচের লিংকে ক্লিক করে দেখে নিন ।

Class 10
দশম শ্রেণির ইংরেজি অনলাইন ক্লাসে আজ  আলোচনা করা হয়েছে From the Diary of Anne Frank . নতুন সিলেবাস এর অন্তর্গত সে ক্লাসটি করেছেন শিক্ষিকা শবনম দেব । নিচের লিংকে ক্লিক করে দেখে নিন।

Class 12
দ্বাদশ শ্রেণির বাংলা অনলাইন ক্লাসে আজ আগামী কবিতাটি নিয়ে আলোচনা করা হয়েছে । সেই আলোচনা টি দেখে নিন ।

No comments:

Post a Comment